১৫ সেপ্টেম্বর ২০১৭

কোরবানির ঈদ রস ২০৩০



সাল- 2030
“কোরবানির ঈদ”
ভিডিও কনফারেন্সে গার্লফ্রেন্ডের সাথে কথা বলছে “জিসান”

– বেবি জানো, আমাদের গরু কেনা শেষ!
– ও রিয়েলি! কত নিলো ডার্লিং?
– থ্রি ল্যাখ। ইউ নো.,আমার পাপা কমদামি গরু একদম লাইক করে না। তোমরা কিনছো বেবি?
– না। ড্যাড খুব বিজি থাকে। তাই আমাকে কিনতে বলছে। বাট্ হাউ আই সাপোস টু ডু দ্যাট টাইপ অফ শিট্!! ইউ নো ডার্লিং,, আমি জীবনেও কাউ মার্কেটে যাই নাই! ইভেন গরুর প্রাইসও আমি জানি না।
– ওউ. . .ডোন্টবি আপসেট বেবি। তোমার ড্যাড কোথায় গেছেন?
– মারসে (মঙ্গল গ্রহে)। মি.প্রেসিডেন্ট ড্যাডকে কল করছিলেন। তাই ইমারজেন্সি ফ্লাইটেই চলে গেছেন।
– ওউ..! সো স্যাড! ওকে বেবি এখন যাই। লভ ইউ
“অতপর গরু কেনার ব্যাপারে আলাপ করতে মায়ের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলছে জিসান”
– হাই মম, হাউ আর ইউ?
– ওউ হানি… আম ফাইন। বাট একটু বিজি। কিছুক্ষন পর মেকাপরোবো আসবে। ঈদের জন্য প্রিপেয়ার হতে হবে না? কোনো প্রবলেম?
– মঅম. . . আম ইন এ বিগ ট্রাবল ইউ নো!! ড্যাড আমাকে গরু কিনতে বলছে, বাট হাউ মম?? আই কান্ট ডু দ্যাট!
– ওউ হানি.. তোমার যেকোন ফেসবুক ফ্রেন্ডকে নিয়ে চলে যাওনা, কাউ মার্কেটে। আর হ্যা যাওয়ার আগে মনে করে অবশ্যই আমার ক্রেডিট কার্ডটা নিয়ে যেও। বাই দা ওয়ে, মেকাপরোবো চলে এসেছে। বাই হানি। বি সেফ।
“মায়ের সাথে চ্যাট শেষ করে অতঃপর এক ফেবু বন্ধুর সাথে চ্যাট করতে বসলো জিসান”
– হেই. . . ম্যান!
– হেই. . .ডিউড হোয়াটস আপ?
– নট সো খুল…ম্যান! ইউ নো, সামনে কোরবানির ঈদ, সো ড্যাড বিজি থাকায় আমাকে গরু কিনতে বলতেছে। বাট. . !
– সো হোয়াট ডিউড? হোয়াটস দ্যা প্রবলেম?
– আই হেট দিস! আই হেট কাউ মার্কেট সো মাচ!
– কাম অন ডিউড..,! ডোন্ট বি সো রিডিকিউলাস। ইটস এন ইজি থিং। তোর কাউ মার্কেটে যাওয়ার দরকার কি? ওয়েব সাইট থেকেইতো কিনতে পারিস। হোয়াই নট ইউ চেক দোস আউট?
www.gorukinmu.com
অর www.hambahat.com
– রিয়েলি? অহ। তুই আমাকে বাঁচালি. . .ম্যাএন। থ্যাংক্স আ লট। যাইরে।
“পুলকিত চিত্তে ঐসব ওয়েব সাইটে লগ ইন করলো জিসান। অতঃপর গরু বিক্রেতার সাথে জিসানের ভিডিও কথোপকথন”
– থ্যাংকুউ ফর লগিন স্যার। আপনি কি টাইপের গরু চাচ্ছেন?
– উমমম..। আপনাদের এখানে কি কি টাইপের গরু আছে? ক্যান আই সি?
– অফকোর্স স্যার। আপনার কোন মডেলের গরু চাই? আমাদের এখানে সব এক্সক্লুসিভ গরু আছে স্যার। Rongpurian Black AJ 51 থেকে শুরু করে Noakhaliyan Gray 86। এছাড়াও কিছু ফরেন গরু আছে স্যার। যেমন ধরুন INDI HAMBA 42/ PAKU 720/ Australio gutas II.. ইত্যাদি ইত্যাদি। তবে এবার একটা নতুন গরু এসেছে স্যার। একেবারে ব্র্যান্ড নিউ- Mericana Gobra IV. কোনটা দেখবেন স্যার?
– আচ্ছা, Mericana Gobra IV তে কি কি ফ্যাসেলিটি আছে?
– রাইট চয়েজ স্যার। এতে আপনি পাচ্ছেন-
*> ডাবল হর্নড। ফোর লেগড।
*> 85 kg মাংস।
*> একদম চকচকে তকতকে ধোয়া গরু।
*> উইথ আউট গোবর।
*> এর চামড়ার দাম থাকবে প্রায় 5500 Rs.।
সাথে পাচ্ছেন দুইটি চাপাতি ও একটি লাঠি ফ্রি। আপনি যদি চান তাহলে তিনজন কসাই ম্যানও আমরা দিতে পারি স্যার।
– ওয়াও! তাহলে ঐটাই দিন প্লিজ। বাই দা ওয়ে প্রাইজ কত পরছে?
– মাত্র থ্রি ল্যাখ থার্টি ফাইভ থাউজেন্ড Rs. স্যার। আমি আপনার মেইলে একটা ফরম্ পাঠিয়ে দিয়েছি, ওটাতে আপনার হোম এড্রেস আর পার্সোনাল নাম্বার টা ফিল আপ করে দিন স্যার। নির্দিষ্ট সময়ে কসাই ম্যান আর গরু আপনার ঠিকানায় পৌছে যাবে।
– ওক্কে। আমি মানি ট্রান্সফার করে দিয়েছি।
– থ্যাংক্স স্যার। ফর এনি হেল্প, প্লিজ কনটাক্ট উইথ আস।
“অতঃপর আনন্দ বদনে গার্লফ্রেন্ডের সাথে আবারও ভিডিও চ্যাটে জিসান”
– হাই ডার্লিং। আমাদের গরু কেনা শেষ। ডু ইউ নো হাউ মাচ ইট ইজ? ইটস্ 3 ল্যাখ 3500 Rs.
– (কিছুটা মন খারাপ করে) অউ রিয়েলি বেবি? আমাদেরটার থেকে 3500 Rs. বেশি? গ্রেইট!!! দেখতে খুব কিউট না?
– অফকোর্স। একেবারে এক্সক্লুসিভ। Mericana gobra VI. মডেলের।
– ওহ!. . .আমার যে কি আনন্দ হচ্ছে না বেবি! তোমাকে কি করে যে বোঝাবো? আমি এখন সবাইকে বলতে পারবো যে আমার জানুদের গরু একেবারে ব্রান্ড নিউ আর কিউটি!! আই লাভ ইউ সো মাচ বেবি. . . উম্মাহ. . . <3


ණ รเทนร